শর্ত ও নির্দেশনা

প্রিয় গ্রাহকবৃন্দ,আসসালামু আলাইকুম। বাংলাদেশে এ প্রথম ব্যাতিক্রমধর্মী অনলাইন মোবাইল রিচার্জ ব্যবসা নিয়ে এলো দুরন্ত রিচার্জ। আপনি অন্য সকল পেশার পাশাপাশি এই ব্যবসা করে বাড়তি আয় করতে পারবেন। আপনি চাইলে আপনার ইচ্ছেমত ইনকাম বাড়াতে পারবেন হাজার থেকে লক্ষ টাকা পর্যন্ত।

শর্ত ও নির্দেশনা সমূহঃ

১। দুরন্ত রিচার্জের সদস্য হওয়ার জন্য কোন রকম ইনভেস্ট করতে হয় না,সম্পূর্ণ ফ্রিতে সদস্যা হওয়া যায়।

২। সদস্য হওয়ার পর একটি দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করে আপনার সদস্য আইডি সক্রিয় করতে হবে।

৩। দুরন্ত রিচার্জ থেকে পরিপূর্ণ ইনকাম উপভোগ করতে হলে অবশ্যই আপনার রেফারকৃত ১০ জন সক্রিয় সদস্য থাকতে হবে। একজন জন সদস্য চাইলে আনলিমিটেড রেফার করতে পারবে।

৪। ইনকাম সচল রাখার জন্য অবশ্যই প্রতিমাসে কমপক্ষে ১ টি দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করে আই ডি সক্রিয় রাখতে হবে।

৫। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে খুব সহজে দুরন্ত আইডিতে Add Fund করে দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করতে পারবে। Add Fund করার সময় সতর্কভাবে Add Fund করুন, একাধিকবার ভুল তথ্য দিয়ে সাবমিট করলে আপনার আই ডি ব্লক হয়ে যেতে পারে।

৬। ইনকাম কমিশন কমপক্ষে ৳৫০০০ হলে ব্যাংকের মাধ্যমে উত্তোলন করা যাবে কোনরকম সার্ভিস চার্জবিহীন এবং সর্বনিন্ম ৳৫০০ থেকে শুরু করে যে কোন পরিমান টাকা ইউজার টু ইউজার ইনস্ট্যান্ট ফান্ড ট্রান্সফারে সার্ভিস চার্জ প্রতি লেনদেনে ১ টাকা

৭। দুরন্ত অফার চালু থাকে সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।অফার মুল্য, কমিশন, বোনাস,ক্যাশব্যাক যে কোনো সময় পরিবর্তন হতে পারে।।

৮। দুরন্ত অফার রিচার্জ ক্রয়ের অনুরোধের ৩ থেকে ৫ মিনিটের মধ্যে আপনার অফার success হবে এবং আপনি আপনার কাংখিত অফারটি উপভোগ করতে পারবেন।

৯। মোবাইল অফারেটর কোম্পানীর বিজনেস নীতিমালা অনুযায়ী বিভাগ ভেদে অফারমুল্যের তারতম্য থাকতে পারে।

সচরাচর কিছু প্রশ্ন

প্রশ্নঃ "দুরন্ত রিচার্জ" কি ধরনের ব্যবসা?

উত্তরঃ "দুরন্ত রিচার্জ" টেলিকম বিজনেস যা অনলাইনে মোবাইল রিচার্জ বিক্রয় করে থাকে।

প্রশ্নঃ "দুরন্ত রিচার্জে" ড্রাইভ প্যাকেজের মুল্য নির্ধারন কিভাবে হয়?

উত্তরঃ সকল ড্রাইভ অফার বা দুরন্ত অফার প্যাকেজের মুল্য সংশ্লিষ্ট সীম অফারেটর দ্বারা নির্ধারীত এখানে দুরন্ত রির্জের কোনো মুল্য নির্ধারনের সুযোগ নেই। "দুরন্ত রিচার্জ" শুধু প্রাপ্ত কমিশন থেকে সামান্য কিছু প্রফিট রেখে বাকি কমিশন বিভিন্ন স্তরের সেলারদের ভাগ করে দিয়ে থাকে।

প্রশ্নঃ এড ফান্ড করার সময় যদি trnx id ভুল হয় তাহলে করনীয় কি?

উত্তরঃ যদি কোনো তথ্য ভুল হয় তাহলে আপনার অনুরোধ বাতিল হয়ে যাবে আপনি পুনরায় সঠিক তথ্য দিলে টাকা জমা হয়ে যাবে।

প্রশ্নঃ আপনাদের সেলস এন্ড মার্কেটিং পলিসি কি?

উত্তরঃ আপনি জানেন যে,পুরো বিশ্ব আজ প্রযুক্তি নির্ভর।প্রযুক্তি কাজে লাগিয়ে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। তরুন সমাজ প্রযুক্তি কাজে লাগিয়ে সহজে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায়। ভালো প্লাটফর্ম এবং সাপোর্ট পেলে তরুন সমাজ নিজের মেধা আর যোগ্যতা কাজে লাগিয়ে প্রতিষ্ঠিত হতে পারে আমরা সেই প্লাটফর্ম তৈরী করতে যাচ্ছি বাংলাদেশে। গ্রামের একজন ক্ষুদ্র দোকানদার লাখ টাকা বিনিয়োগ করে ভালো সেল পাচ্ছে না। আবার অনেকে টাকার অভাবে ছোট একটা বিজনেস শুরু করবে সেই সুযোগটা ও পাচ্ছে না। আবার অনেক ছাত্র / ছাত্রী আছে সামান্য খরচ সাপোর্ট পেলে তার লেখা পড়া চালিয়ে যেতে পারবে না হয় লেখা পড়া করার সুযোগটা হারাবে। অনেক শিক্ষিত বেকার আছে চাকরীর অপেক্ষায় বছরের পর বছর চলে যাচ্ছে এক পর্যায়ে পরিবার তাদেরকে বোজা হিসেবে মনে করছে নিজের জীবনকে তখন অভিশপ্ত জীবন মনে হচ্ছে। সকল পরিস্থিতি ও চারপাশের বর্তমান প্রেক্ষাপট চিন্তা করে প্রতিষ্ঠিত হয়ে "দুরন্ত রিচার্জ" যা কোনো বিনিয়োগ ছাড়া খুব সহজেই অনলাইনে মোবাইল রিচার্জ ব্যবসা করে প্রতিমাসে হাজার থেকে লক্ষ টাকা ইনকাম করা যায়। এই ব্যবসা করতে কোনো দোকানের প্রয়োজন নেই তাই দোকান ভাড়ার ঝামেলা নেই। অনলাইনে করা যায় সেজন্য ছেলে/ মেয়ে সবাই করতে পারে যার রিচার্জ সে করবে তাই ব্যবসা শুরু করতে কোন ইনভেস্ট করতে হয় না।প্রতিনিয়ত লোডের দোকান থেকে টাকা খরচ করে ইন্টারনেটে এবং মিনিট ক্রয় করলেও কিন্তু কোন ইনকামের সুযোগ ছিলোনা যে সুযোগ " দুরন্ত রিচার্জ" দিচ্ছে। এর চেয়ে বড় প্লাটফর্ম এবং সুযোগ আর কি হতে পারে? এই প্লাটফর্ম এ যেই কাস্টমার আবার সেই সেলার। দুরন্ত রিচার্জ এর সম্মানীত সকল কাস্টমার বা সেলারদেরকে ভালো মানের একটা সেলস কমিশন দিয়ে থাকে যা সীম অফারেটর কোম্পানীগুলু তাদের এজেন্টদের দিয়ে থাকে। তাহলে আর সময় নষ্ট না করে আজই শুরু করুন নিজের অনলাইন মোবাইল রিচার্জ ব্যবসা আর পুরন করুন নিজের ছোট বড় সকল স্বপ্ন।

নিচে আমাদের কমিশন সিস্টেম তুলে ধরা হলো

যদি কোনো দুরন্ত অফার প্যাকেজের টিম কমিশন ৳১০০ হয় তাহলে... যিনি অফারটি নতুন ক্রয় করেছেন তিনি পাবেন স্বাগত বোনাস টিম কমিশনের ১০০% অর্থাৎ ৳১০০।

ধরুন, আপনি ১ টা দুরন্ত অফার থেকে প্যাকেজ ক্রয় করে ৳১০০ ক্যাশব্যাক পেয়েছেন।

* আপনি রেফার করেছেন মিঃ Aকে এবং মিঃ A প্যাকেজ ক্রয় করে আইডি এক্টিভ করল তাহলে আপনি পাবেন রেফার কমিশন..৪০%..৳৪০

* মিঃ A রেফার করল মিঃ B কে এবং মিঃ B প্যাকেজ ক্রর করে আইডি এক্টিভ করল সেখান থেকে আপনি পাবেন টিম ১ কমিশন...২০%.. ৳২০

* মিঃB রেফার করল মিঃ C কে এবং মিঃ C প্যাকেজ ক্রয় করে আইডি এক্টিভ করেছেন সেখান থেকে আপনি পাবেন টিম ২ কমিশন...২০%.....৳২০

* মিঃC রেফার করেছেন মিঃ D কে এবং মিঃ D প্যাকেজ ক্রয় করে আইডি এক্টিভ করেছেন সেখান থেকে পাবেন টিম ৩ কমিশন...২০%....৳২০

এই ইনকাম করতে হলে কোম্পানীর কমিশন পলিসি মোতাবেক আপনার রেফারকৃত সদস্যের মধ্যে ১০ জন এক্টিভ সদস্য থাকতে হবে ( এক্টিভ বলতে যিনি দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করেছেন এমন ব্যক্তি)

আসুন দেখে নেই এবার প্রতিমাসে ১ টা আইডি থেকে ১ জন এক্টিভ মেম্বার কত টাকা ইনকাম করতে পারবে?

যদি আপনার রেফারকৃত ১০ জন এক্টিভ মেম্বার থাকে তাহলে আপনার ইনকাম হবে.......১০×৪০=৳৪০০ (এক্টিভ রেফার.. ১০ জন।)

একইভাবে রেফারকৃত ১০ জন প্রতিজন ১০ জন মেম্বারকে এক্টিভ করলো

টিম ১ঃ ১০×১০=১০০ জন আপনার ইনকামঃ ১০০×২০= ৳২০০০

একইভাবে টিম ২ঃ ১০০×১০ =১০০০ জন আপনার ইনকামঃ ১০০০× ২০ ৳২০,০০০

একইভাবে টিম ৩ ১০০০ × ১০= ১০,০০০ জন আপনার ইনকামঃ ১০,০০০×২০ = ৳২,০০০০০

আপনার মোট ইনকাম= ৳২,২২,৪০০ ( প্রতিমাসে)

প্রতিমাসে ১ ট দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করে আই ডি এক্টিভ রাখলে মাসিক ইনকাম ৳ ২,২২,৪০০ ইনকাম করা সম্ভব। কারন,আপনি যেভাবে আপনার ইনকাম চলমান রাখতে প্যাকেজ ক্রয় করে আপনার আইডি এক্টিভ রাখবেন, ঠিক তদ্রুপ আপনার টিমে যারা আগে ১ বার প্যাকেজ ক্রয় করে আইডি এক্টিভ করেছেন তারাও তাদের তাদের ইনকাম চলমান রাখার জন্য প্রতিমাসে ১ টা করে দুরন্ত অফার প্যাকেজ ক্রয় করে আইডি এক্টিভ রাখবে এবং আপনি প্রতি প্যাকেজ থেকে প্রথমবারের মত পুনরায় কমিশন ইনকাম পাবেন। এভাবেই আপনার মাসিক ইনকাম চলমান থাকবে ইনশাআল্লাহ। বি দ্রঃ এক্টিভ টিম মেম্বার বা দুরন্ত অফার প্যাকেজ কমিশন কম,বেশি হলে মাসিক ইনকাম ও কিছু কম বেশি হতে পারে। প্রতিটা দুরন্ত অফার প্যাকেজের বডিতে টিম কমিশন ও ক্যাশব্যাক উল্যেখ করা আছে।


support@myduranta.com